Connect with us

ক্রিকেট

মাশরাফির চোখে বিরাট কোলি সেরা

সংবাদ মাধ্যমে মাশরাফি

বিশ্বকাপের আমেজ বইছে অংশগ্রহন কারি সব দলের মধ্যে। আর মাত্র হাতে গনা কয়েকটা দিন বাকি বিশ্বকাপ আসরের। ৩০শে মে থেকে বিশ্বকাপ আসরের যাত্রা শুরু হবে।

২০১৯ বিশ্বকাপ অংশগ্রহন কারি ১০ দলের ক্যাপ্টেন এক সাথে সাংবাদ সম্বেলনে বসেন। তারা সংবাদ মাধ্যমকে তাঁদের বিশ্বকাপ প্রস্তুতি সম্পর্কে ধারনা দেন। সাংবাদিকরা রসিকতা করে সব ক্যাপ্টেনদের একটি প্রশ্ন করেন, বলেন আপনাদের বিশ্বকাপে যদী অন্য দলের খেলয়াড়দের নেওয়ার সুযোগ দেয়া হত তাহলে আপনারা কাকে নিতে?

প্রশ্নের জবারে মাশরাফি বলেন আমাকে যদি এরকম সুযোগ দেওয়া হত তাহলে আমি বিরাট কোলি কে নিতাম। কারন ও এমন একজন ব্যাটসম্যান যে চাপের মুখে নিজের সেরাটা দিয়ে খেলে। তাই আমার কাছে ও প্রথম চয়েজ।

সেই একই প্রশ্ন অন্য ক্যাপ্টেনদের জিজ্ঞাসা করলে ভিন্ন জন্য ভিন্ন রকম মত প্রকাশ করেন। ভারতের ক্যাপ্টেন বিরাট কোলিরএর চয়েজ ছিল ফাফ ডু প্লেসি। তার কারন জানতে চাইলে কোলি সংবাদ মাধ্যমকে জানান ফাফ ডু প্লেসি আমার খুব ভালো বন্ধু। কিন্তু একই প্রশ্নের জবাবে ফাফ ডু প্লেসি জানান জসপ্রীত বুমরা ও রশীদ খানের কথা। কারন তারা চাপের মুখে ভালো বোলিং করতে পারে। তবে ব্যাটিংয়ে তারো চয়েজ বিরাট কোলি।

ইংল্যান্ড দলের ক্যাপ্টেন এউডেন মরগান এর চয়েজ রিকি পন্টিং। তার কারন তিনি যানান এই অধিনায়ক এর নেতৃতে অস্ট্রেলিয়া দল দুইবার চ্যামইয়ন হয়েছে। তাই আমার কাছে রিকি পন্টিং প্রথম চয়েজ।

সারফারাজের কাছে জস বাটলার প্রথম চয়েজ। লঙ্কান অধিনায়ক দিমুথ করুণারত্নে কাছে বেন স্টোকসকচ। আর নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন এর কাছে রশীদ খান চয়েজ। তবে বাকি দুই দলের ক্যাপ্টেন জেসন হোল্ডার ও গুলবাদিন নাইব প্রশ্নটার উত্তর এড়িয়ে যান।

রসিকতার পর মাশরাফি ঐ সময় সংবাদ মাধ্যম কে জানান- তিনি এবারে নিজের দল নিয়ে অনেক সন্তুষ্ট। তিনি কারনও জানান, দলে চার পাঁচ জন সিরিয়র খেলোয়াড় রয়েছেন তার সাথে যারা নতুন তারা অনেক ভালো খেলে আসছে রিতিমত।

মাশরাফি ধারনা এবারে বিশ্বকাপে বাংলাদেশ দল যে দল নিয়ে যাচ্ছে তাতে ভালো কিছু অর্জন করতে পারবে।

চলতি মাসে ত্রিদেশীয় সিরিজের শিরোপা জিতেছে বাংলাদেশ দল। তাই ২০১৯ বিশ্বকাপ আসরে ভালো কিছু অর্জন করবে এটাই তাঁদের প্রত্যাশা।

আরও সংবাদ: খেলার পাতা

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ক্রিকেট - এর আরও খবর