Connect with us

ক্রিকেট

আজও জ্বলে উঠতে দেখা গেলনা কোহলিকে

জ্বলে উঠতে পারেননি ভারতের অধিনায়ক বিরাট কোহলি

সাম্প্রতিক কয়েকটি ইনিংসে ভাল করে জ্বলে উঠতে পারেননি ভারতের অধিনায়ক বিরাট কোহলি । তাই হয়ত আজ নিয়মে কিছুটা পরিবর্তন এনেছিলেন তিনি। কিন্তু তাতেও ভাল ফলাফল আসেনি।

দীর্ঘ দিন ধরে ৩ নং এ ব্যাট করতে নামেন বিরাট । তাই ৩ নং ব্যাটসম্যান মাঠে প্রবেশ করলেই ভক্তদের উত্তেজনা বেড়ে যায় । কিন্তু আজ দেখা গেল অন্য চিত্র । অধিনায়ক নিজে ৩ নং এ না নেমে তার জায়গায় মাঠে পাঠালেন লোকেশ রাহুলকে । কিন্তু নিয়মে এই পরিবর্তন এনেও ঠিক একটা ভাল করে উঠতে পারেনি ভারত ।

৪ নং এ মাঠে উঠেও ১৪ বলে ১৬ রান করে মাঠ ছাড়তে হয় অধিনায়ক কোহলিকে । শিখর ধাওয়ান ছাড়া ভারতের আর কেউই ৫০ রান অতিক্রম করতে পারেননি । ৯১ বলে ৭৪ রানের ইনিংস খেলেন এ ওপেনার। দ্বিতীয় উইকেটে ধাওয়ান-রাহুলের ১২১ রানের জুটি কিছুতা জিতার আশা সঞ্চয় করে ভারতের মনে।

২৭ ওভার শেষে ১ উইকেটে ১৩৪ রান তুলতে দেখা যায় ভারতকে। ২২.১ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২১ রান তুলে কোহলির দল । শেষমেশ ৪৯.১ ওভারে অলআউট হয় ভারত ।

৫৬ রানে ৩ উইকেট নেন অস্ট্রেলিয়ার বোলার মিচেল স্টার্ক। ভারতে আজ নিজের দ্বিতীয় ওয়ানডেতে ৯টি ইয়র্কার মেরেছেন বাঁ হাতি এ পেসার। ওয়ানডেতে এক ম্যাচে এর আগে কখনো এত ইয়র্কার মারেননি স্টার্ক।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ক্রিকেট - এর আরও খবর