Connect with us

ক্রিকেট

জিম্বাবুয়ে সিরিজকে ফেব্রুয়ারিতে নির্ধারণ করেছে বিসিবি

জিম্বাবুয়ে ক্রিকেটের ওপর থেকে আইসিসির নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পরও কাটছেনা দেশটির ক্রিকেট দুর্দশা ।এ অবস্থায় এক বন্ধু জিম্বাবুয়ের পাশে এসে দাঁড়িয়েছে আরেক বন্ধু বাংলাদেশ।আর বন্ধুর পাশে দাঁড়াতেই হয়তো জিম্বাবুয়ের বাংলাদেশ সফরকে এগিয়ে নিয়ে আসতে চাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তাইতো সফর সূচি অনুসারে মার্চে জিম্বাবুয়ের বাংলাদেশ সফরে আসার কথা থাকলেও গত সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক সরকারী বিবৃতিতে জানানো হয়েছে, মার্চের পরিবর্তে ফেব্রুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন হোম সিরিজ খেলবে বাংলাদেশ।

ফিউচার ট্যুরস প্রোগ্রাম অনুসারে, মার্চ মাসে একটি টেস্ট এবং পাঁচটি টি-টোয়েন্টি সিরিজের জন্য জিম্বাবুকে নিমন্ত্রন করার কথা ছিল বাংলাদেশের। তবে বিসিবি এখন সিদ্ধান্ত নিয়েছে যে তারা নির্ধারিত সময়ের আগে জিম্বাবুয়েকে নিমন্ত্রন করবে।

অনেকের ধারনা মতে পাকিস্তানে টেস্ট সিরিজ না খেলার কারনে যেহেতু ফেব্রুয়ারি মাস অবসরেই থাকছে বাংলাদেশ ক্রিকেট দল। সেই সুযোগে জিম্বাবুয়েকে একটু আগে ভাগে নিয়ে আসতে ইচ্ছুক বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে জিম্বাবুয়ে সিরিজ এগিয়ে আনার পেছনে পাকিস্তান সফরের কোনো সম্পর্ক নেই বলে দাবি করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর এক কর্মকর্তা।

জিম্বাবুয়ে দলের ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে বাংলাদেশে আসার কথা শুনা গেলেও এখনো তা চূড়ান্ত নয়।

 

 

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ক্রিকেট - এর আরও খবর