Connect with us

ক্রিকেট

বিসিবির সিদ্ধান্তের অপেক্ষায় ওটিস গিবসন

ওটিস গিবসন

ওটিস গিবসন এখনও জাতীয় পুরুষ দলের পেস বোলিং কোচ নিয়োগ সম্পর্কে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মতামত জানার অপেক্ষায় রয়েছেন।

গিবসন চলমান বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে কুমিল্লা ওয়ারিয়ার্সের প্রধান কোচ হিসাবে দায়িত্ব পালন করছেন। সেখানে তার নতুন একটি সিদ্ধান্তের ফলে কুমিল্লা ওয়ারিয়ার্স গ্রুপ পর্ব অতিক্রম করতে ব্যর্থ হয়। বিসিবি পরিচালকরা ১২ জানুয়ারি বোর্ডের বৈঠকে ডেকেছেন যেখানে ল্যাঙ্গভেল্টকে বদল করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ফাস্ট বোলার এবং সিলেটের বর্তমান বোলিং কোচ থান্ডার ন্যান্টি হ্যাওয়ার্ড হলেন এই পদে আরও একজন আবেদনকারী।
গিবসন শুক্রবার (১০ জানুয়ারী) বলেন, বিবিসি যদি চায় তবেই আমি যোগ দিব । তবে এখনও এ বেপারে আমার কানে কিছু আসেনি । আগামীকাল এখানে একটি বড় সভা হওয়ার কথা রয়েছে,এখন দেখা যাক কি হয় ।

“বোলাররা সর্বদা মানসিকভাবে চাপের মুখে থাকে তারা চায় না ব্যাটসম্যানরা রান করুক। আর এই ভয় থেকেই তার তাদের বেস্ট বোলিং টা দিতে পারেনা মাঠে, তাদের এ ব্যাপারে আরও সাহসী হতে হব, তাদের মেনে নিতে হবে যে তাদের বলে ব্যাটসম্যানরা চার ও ছয় মারবেই, তবে সেখান থেকে ফিরে কি করে উইকেট নেয়া যায় সে ব্যাপারে ভাবতে হবে তাদের, সবাই যদি খুব বেশি রান না দেওয়ার চেষ্টা করে এবং ব্যাটসম্যানদের আউট না করা হয় তবে কেও একজন ঘুরে দাঁড়াবেই। সুতরাং প্রত্যেক বোলারকে অবশ্যই উইকেট নিতে হবে । ”

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ক্রিকেট - এর আরও খবর