Connect with us

ফুটবল

মেসিদের বাস পথ হারিয়ে ফেলে জেদ্দায়

আল-ইতিহাদ স্পোর্টস সিটির মাঠে অনুশীলনরত মেসি

স্প্যানিশ সুপার কাপ খেলতে বার্সেলোনা এখন সৌদি আরবে। আজ রাতে সেমিফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা। তাই ম্যাচের প্রস্তুতি নিতে কাল অনুশীলনে আল-ইতিহাদ স্পোর্টস সিটি যাওয়ার কথা ছিল বার্সার।

গতকাল বৃহস্পতিবার স্থানীয় সময় ৫.৪৫ মিনিটে আল-ইতিহাদ স্পোর্টস সিটিতে বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে ও মিডফিল্ডার সার্জিও বুসকেটসের সংবাদ সম্মেলন হওয়ার কথা থাকায় অনুশীলন করার জন্য এ জায়গাটাই বেছে নেয় বার্সার টিম ম্যানেজমেন্ট। তাছাড়া আল-ইতিহাদ কমপ্লেক্সের পিচগুলি নিয়ে উদ্বেগে থাকাও এটির একটি বড় কারন ছিল।

কিন্তু সেদিন ভুল বসত বার্সা দলকে বহনকারী বাসের চালক আল-ইতিহাদ স্পোর্টস সিটিতে না গিয়ে রওনা দেন কিং আবদুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামের দিকে।তবে কিং আবদুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে পৌঁছানোর আগেই নিজের ভুল বুঝতে পারে বাস চালক। কিন্তু ততক্ষনে অনেক দেরি হয়ে গেছে ,ইতিহাদ স্পোর্টস সিটি এবং কিং আবদুল্লাহ স্পোর্টস সিটির মধ্যে দূরত্বের পার্থক্য প্রায় ৪০ মাইলের মতো হওয়ায় আর রাস্তায় যানজটের কারনে বাধ্য হয়েই তাদের অনুশীলন শেষে সংবাদ সম্মেলনে আসতে দেরি হয়।

এ নিয়ে ভালভার্দে বলেন, ‘আমরা জানি এ শহরের অবস্থা আগের চেয়ে ভালো। কিন্তু খানিকটা ভুলের জন্য আমরা কিং আবদুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামের দিকে চলে গিয়েছিলাম। ভুলটা পৌঁছানোর আগেই বুঝা গেছে কিন্তু যানজটের কারণে দেরি হয়ে গেল।’

ইরান-যুক্তরাষ্ট্রের সাম্প্রতিক উত্তপ্ত রাজনৈতিক পরিস্থিতির প্রভাব সৌদি আরবে পড়ে কি না, তা নিয়ে দুশ্চিন্তায় রয়েছে ক্লাবটি। ইরানের সঙ্গে সৌদির বিরোধ এবং যুক্তরাষ্ট্রের সঙ্গে মিত্রসুলভ সম্পর্ক ভাবিয়ে তুলেছে বার্সাকে।তবে সৌদিতে স্পেনের চারটি দলকেই নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর