Connect with us

সাইক্লিং

মার্সেল কিটেল সাইক্লিং থেকে বিরতি নিচ্ছেন

সাইক্লিং থেকে বিরতি নিচ্ছেন মার্সেল কিটেল

মার্সেল কিটেল কাতুসা-আল্পিসিনের সঙ্গে চুক্তিটি এবার বাতিল করবেন এবং পেশাদার সাইক্লিং থেকে বিরতি নেবেন।

৩০ বছর বয়সী মার্সেল কিটেল ট্যুর ডি ফ্রান্স এর ১৪টি ধাপ জিতেছেন এখন পর্যন্ত। কিন্তু ২০১৮ সালের মৌসুমের জন্য সুইস-ভিত্তিক দলের সাথে যোগ দেওয়ার পর থেকেই ফর্মের জন্য লড়াই করছেন এই সাইক্লিস্ট।

ক্যালিফোর্নিয়ার আসন্ন ট্যুরের জন্য দলের লাইন-আপে অন্তর্ভুক্ত হোয়ার আগে “স্বাস্থ্য সমস্যা” দেখা দেয়। এর কারনে এই মাসের গোঁড়ার দিকে ট্যুর ডি ইয়র্কশায়ারের কাচ থেকে মার্সেল কিটেল তার ফর্ম হারিয়ে বসেন।

তাই মার্সেল কিটেল বলেন- সাইক্লিং থেকে বিরতি নেওয়া আমার জন্য দীর্ঘ পরিকল্পনার প্রক্রিয়া। যেখানে আমি একজন ব্যক্তি এবং একজন ক্রিড়াবিদ হিসাবে কিভাবে এবং কোথায় যেতে চাই। আর আমার কাছে কি গুরুত্বপূর্ণ তা সম্পর্কে অনেক কিছু বুঝার আছে। তবে আমি সাইক্লিংকে অনেক ভালবাসি। আর এই সুন্দর খেলার প্রতি আমার আবেগ কখনই শেষ হয়নি, হবেও না। তবে আমি এটাও জানি যে, এটি আমার কাছে কি প্রয়োজন রাখে এবং এটি ধারা আমি কি সফল হতে পারবো?

মার্সেল কিটেল আরও বলেন- আমি বিশ্বাস করি যে প্রত্যেকেরই তার নিজের শক্তি ও দুর্বলতা রয়েছে। আর একটি শক্তিশালী দল হিসেবে তাদের সাথে মোকাবেলা করাটা অনেক শক্তির বিষয়। তাই আমি এই পরিস্থিতি নিয়ে ভাবছি। কারন গত দুই মাসে আমি ক্লান্ত হওয়ার অনুভুতি পেয়েছি। তাই এই মুহূর্তে আমি সর্ব উচ্চ পর্যায়ে প্রশিক্ষণ এবং প্রতিযোগিতার জন্য প্রস্তুত নই। তাই আমি নিজের জন্য বিরতি এবং কিছু সময়ও নিয়েছি। যাতে আমার ভবিষ্যৎ সম্পর্কে আমি চিন্তা করতে পারি।

মার্সেল কিটেল এর আস্থা, যে তিনি একটা নতুন সম্ভাবনা খুজে পেয়েছেন, আর এটা তার জন্য একটা বড় চ্যালেঞ্জ। তাই তিনি বলেন- আমি আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় চ্যালেঞ্জ পেয়েছি, আর এটা আমি গ্রহন করেছি।

মার্সেল কিটেল তার দল কে ধন্যবাদ যানান, তাকে এই সময় দেওয়ার জন্য। যাতে তিনি তার ভবিষ্যৎ সম্পর্কে ভালো পরিকল্পনা করতে পারেন।

আরও সংবাদ: খেলার পাতা
বিষয়: সাইক্লিং, মার্সেল কিটেল

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সাইক্লিং - এর আরও খবর