Connect with us

গলফ

ফ্রান্সেসকো মোলিনারি ইতোমধ্যে মাস্টার্সের হতাশার ওপর

ফ্রান্সেসকো মোলিনারি তার মাস্টার্সের হতাশার কারণে প্রভাবিত হন না

ফ্রান্সেসকো মোলিনারি জোর দিয়ে বলেন যে তার মাস্টার্সের হতাশা পাওয়ার বিষয়টি “দ্রুত এবং সহজবোধ্য” ছিল, কারণ তিনি পিজিএ চ্যাম্পিয়নশিপে তার চিত্তাকর্ষক রেকর্ড প্রসারিত করতে দেখেছেন।

গত জুলাই মাসে দ্য ওপেনে উঠে যাওয়া ক্লারেট জগতে তিনি একটি সবুজ জ্যাকেট যোগ করার সম্ভাবনা দেখছিলেন বলে মনে করেন। তিনি ৫৪ টি গর্তের পরে দুইটি শটের নেতৃত্ব দাবি করেছিলেন এবং খেলার জন্য মাত্র সাতটি গর্ত নিয়ে লিডারবোর্ডের শীর্ষে ছিলেন।

কিন্তু ইটালিয়ান, যিনি প্রকাশ করেছিলেন যে তিনি গলা সংক্রমণের বিরুদ্ধে আগস্টায় সপ্তাহে অ্যান্টিবায়োটিক গ্রহণ করছেন, তারপরে ১২ তম এবং ১৫ তম গর্তে পানির সন্ধান পেয়েছিলেন এবং ৭৪ টি ক্লোজড হয়ে গিয়েছিলেন, যা তাকে দুই স্ট্রোক চ্যাম্পিয়ন টাইগার উডসকে বিতাড়িত করেছিল।

তার পরের সপ্তাহের আরবিসি হেরিটেজে অর্ধেক কাটানো একটি ম্লিনারি মোড়িনিয়ার। কিন্তু এখন তিনি রিফ্রেশ এবং বছরের দ্বিতীয় প্রধানের প্রতিদ্বন্দ্বিতা করতে প্রস্তুত। একটি ইভেন্ট যেখানে তিনি তার ১০ আগের উপস্থিতি গুলিতে কাটা মিস করেননি।

তিনি বলেন, “কিছুতেই বেশি কিছু পাওয়ার ছিল না,” তিনি হতাশ হয়ে মাস্টার্সের বিষয়ে বলেন। “শারীরিকভাবে পুনরুদ্ধারের জন্য কিছু সময় লেগেছিল, কারণ আমি আগস্টাতে সপ্তাহে ১০০ শতাংশ ছিলাম না এবং আমি এন্টিবায়োটিক গ্রহণ করছিলাম। আমার মনে হয় যে, আমি যা করেছি তা করার জন্য এটি একটি বড় প্রচেষ্টা ছিল। সম্ভবত রবিবার, যখন অ্যাড্রেনালাইনের নিচে গিয়েছিলাম, তখন আমি অনুভব করলাম যে, আমি সেই দিনগুলিতে কতটা শক্তিযুক্ত ছিলাম। আমি মনে করি সপ্তাহের পর সম্ভবত আমি হিলটন হেডে খেলেছিলাম। কিন্তু আমি খেলার জন্য প্রায় প্রস্তুত ছিলাম না। একটা উপায়ে এটি ভাল ছিল কারণ এটি আমাকে সপ্তাহান্তে বন্ধ করে দিয়েছে আরো কিছু পুনরুদ্ধারের জন্য, এবং তারপর আমি বাড়ি গিয়ে আবার কাজ শুরু করেছিলাম”।
“আমি স্পষ্টতই আগস্টায় আমার চারপাশের মানুষের সাথে কি ঘটেছিল তা বিশ্লেষণ করেছি, কিন্তু এটি খুব দ্রুত ছিল, আমি বলব, এবং সহজবোধ্য।
“স্পষ্টতই, আমি সন্তুষ্ট ছিলাম না। তবে স্পষ্টতই আপনি কিছুটা ভিন্নভাবে দেখেন। রবিবার এবং আমি যেভাবে খেলেছি সেভাবেই আমি খুশি ছিলাম, তবে সম্ভবত আমি আরও বেশি আশা ছিলাম। দিনের শুরুতে। ”

জুলাই মাসে কার্নোস্টি-তে মোলিনারি তার স্নায়ুকে চিত্তাকর্ষকভাবে ধরে রেখেছিলেন, যখন তিনি উডস ও ররি ম্যাকল্রয়য়ের পছন্দগুলি তার প্রথম প্রধান শিরোপা অর্জনের জন্য বন্ধ করেছিলেন। কিন্তু তিনি জোর দিয়েছিলেন যে একজন প্রধানের নেতৃত্বের অভিজ্ঞতা মাস্টারদের সাথে তুলনা করতে পারে না। “সত্যিই আমি প্রথমবারের মতো প্রথম দিকে ছিলাম, যার মানে হল যে কার্নোস্টিতে আমি মাত্র চারটি ছিদ্র নিয়ে সীসা পেয়েছিলাম, তাই আপনার কাছে এটি সম্পর্কে চিন্তা করার সময় নেই এবং এটি শেষ হয়ে গেছে ,” সে যুক্ত করেছিল. “আগস্টা সেই দৃষ্টিকোণ থেকে আলাদা ছিল।

“আমি মনে করি মূল জিনিসটি যতটা সম্ভব, সেই পরিস্থিতিতে পৌঁছাতে হবে। তাহলে আপনি কিছু জিততে এবং প্রত্যেকের মতো কিছু হারাতে পারবেন। কেউই অপ্রত্যাশিত নয়। তবে আশা করি আমি আরো অনেক সময় থাকতে পারব এবং কিছুটা পেতে পারি সঠিক সময় ভাগ্য। ”

আগস্টা জাতীয় দলের ফাইনালে ওলন্দাজের পাশাপাশি মোলিনারিও খেলেছিলেন এবং ১৫ মিনিটের মাথায় টুর্নামেন্টের ক্র্যাঞ্চ-শেষের দিকে কীভাবে তার খেলা এবং সামঞ্জস্য রেখেছিলেন তা দেখে তিনি অনেক কিছু শিখেছিলেন।

মোলিনারি বলেন, “স্পষ্টতই আপনি টাইগারের কাছ থেকে শিখতে পারেন যে, তিনি গল্ফ কোর্সে কীভাবে পরিচালনা করেছিলেন এবং যেভাবেই হোক সেগুলি আসলেই তার পথে যাচ্ছিল না সেক্ষেত্রে সে ঝুলন্ত ছিল, কে আবার বুনপন্থে প্রথম দুই দিন উডস ও ইউএস ওপেন চ্যাম্পিয়ন ব্রুকস কোপকা খেলবেন?

আরও সংবাদ: খেলার পাতা
বিষয়: গলফ, ফ্রান্সেসকো মোলিনারি

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গলফ - এর আরও খবর