Connect with us

টেনিস

সেমিফাইনালে রজার ফেদেরারের কাছে হেরে গেছেন ডমিনিক থিম

ডমিনিক থিম হারলেন রজার ফেদেরারের কাছে

গতকাল শুক্রবার তিনবারের সাবেক মাদ্রিদ ওপেন চ্যাম্পিয়ন রজার ফেদেরারের কাছে হেরে গেছেন ডমিনিক থিম। ফেদেরারের কাছে ৪-২ রাউন্ডে এ হেরে যান ২৫ বছর বয়সী এই তরুন ডমিনিক থিম।

থিম ৩-৬, ৭-৬ (১৩-১১) ৬-৪ গেমে জয়ের পর লাজা ম্যাজিকাইয় লাল ময়লাতে তৃতীয় সেমিফাইনালে উঠেছিলেন এবার। কিন্তু ফাইনালের সপ্নে বাধা হয়ে দাঁড়ালেন এই সাবেক চ্যাম্পিয়ন রজার ফেদেরার। গত শুক্রবার রজার ফেদেরারের সঙ্গে মুখোমুখি হন ডমিনিক থিম। সেই ম্যাচে ফাইনালের স্বপ্ন ভেঙ্গে যায় তার রজার ফেদেরার এর কাছে হারার পর।

ডমিনিক থিম প্রথম রাউন্ডে হেরে যান রজার ফেদেরারের কাছে, তবে ফেদেরার ৪-৪ পয়েন্ট করার জন্য সাধারন ফ্যাশনে প্রতিক্রিয়া জানান। ২৫ বছর বয়সী এই খেলোয়াড় এই প্রথম খেলাটি সল্পভাবে দুই ঘন্টা্র স্ময় নিয়ে গড়ায়। কিন্তু ম্যাচের প্রথম ১০ মিনিট এর উত্তেজনাকর কর্মসূচির পর ডমিনিক থিম তা আর বেশি ক্ষন ধরে রাখতে পারেন নি, এই ১০ মিনিট পর সাবেক চ্যাম্পিয়ন রজার ফেদেরারের ম্যাচটি তার সম্পূর্ণ নিয়ন্ত্রনে নিয়ে যান। থিমকে প্রথমে ৩-০ ব্যবধানে পরাজিত করেন। এদিকে থিম পরেজিত হওয়ার পর সুইস ম্যাচেও ফিরে আসেননি। দ্বিতীয় রাউন্ড অনেক বেশি কঠিন ছিল থিমের জন্য কারন ইন্ডিয়ান ওয়েলস এবং বার্সেলোনার ওপেন চ্যাম্পিয়ন রজার ফেদেরারকে কিভাবে আটকাতে হবে, তা খুজে পাচ্ছিলেন না থিম। শেষ পর্যন্ত দিন শেষে থিম কে হার নিয়েই মাঠ ছাড়তে হয়।

এদিকে শীর্ষস্থানিয় বিজ ডিজকভিক এর প্রতিদ্বন্দ্বী মারিন ক্লিক তার নিজের খাদ্য বিষাক্ততার কারনে টুর্নামেন্ট থেকে প্রত্যাহার হন। তারপর সহজেই শেষ চারে পৌঁছে যান বিজ ডিজকভিক। তাই ডিজকভিক তৃতীয় মাদ্রিদ ওপেনের শিরোপা অর্জন জন্য এবং অস্ট্রেলিয়ান ওপেন জয়ের জন্য তার দ্বিতীয় মৌসুমে পরবর্তীতে থিমের মুখামুখি হতে হবে।

অন্যদিকে মারিন ক্লিক খাদ্য বিষাক্ততার সম্পর্কে বলেন- এটি একটি ভয়ানক রাত ছিল তার জন্য। ভবিষতে যাতে এ রকম ঘটনা না ঘটে এদিকে খেয়াল রাখবো।

আরও সংবাদ: খেলার পাতা
বিষয়: টেনিস, রজার ফেদেরার, ডমিনিক থিম

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

টেনিস - এর আরও খবর