Connect with us

ক্রিকেট

বৃষ্টির জন্য ভারত ও নিউজিল্যান্ডের ম্যাচ পরিত্যক্ত

বৃষ্টির জন্য হতাশায় ছিলেন দুই দলের ক্যাপ্টেন

গতকাল সকাল থেকে অবিরাম বৃষ্টির জন্য ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

ভারত ও নিউজিল্যান্ড মধ্যকার ম্যাচটি দুই দলের জন্য ছিল খুবই গুরুত্বপূর্ণ ছিল। কারন বর্তমানে নিউজিল্যান্ড ৪ ম্যাচে ৩টিতে জয় ও ১টি ম্যাচে বৃষ্টির জন্য পয়েন্ট ভাগাভাগি মাধ্যমে ২০১৯ বিশ্বকাপ ক্রিকেটের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। আর তৃতীয় অবস্থানে রয়েছে ভারত। তাদের ৩ ম্যাচে ২টি ম্যাচে জয় ও ১টি ম্যাচে বৃষ্টির জন্য পরিত্যক্ত ঘোষণা করা হয়।

গতকালের ম্যাচ সম্পর্কে উইলিয়ামসন বলে- “আমরা চার দিন যাবত এখানে রয়েছি, কিন্তু সূর্যের দেখা এখনও আমরা পাইনি। এটি অবাক হবার কিছু না (বৃষ্টির সময় হতাশাজনক অপেক্ষা সম্পর্কে)। দল এখন কিছুটা সময়ের জন্য বিরতি পেয়েছে, তাই দলের প্রত্যেকেই বিরতির সময়টুকু কাজে লাগাবে। সামনে আমাদের আরও কয়েকটি গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে। তাই আমরা এই সুযোগটি কাজে লাগাতে চেষ্টা করবো”।

ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেন- “খেলোয়ারদের দৃষ্টিকোণ থেকে প্রতিটি ম্যাচ সঠিক সময় ও সঠিক জায়গা উপর নির্ভর করে। যা দলের প্রতিটি সদস্যকে ভালো খেলার সুযোগ সৃষ্টি করে দেয়। বর্তমানে ৩ ম্যাচের মধ্যে আমাদের ২টি ম্যাচে জয় রয়েছে, এতে আমরা তেমন চিন্তিত নই । প্রতিটি ম্যাচের জন্য আমাদের দলের প্রস্তুতি রয়েছে। আমরা এখন বিশ্বকাপের পরবর্তী ম্যাচ নিয়ে চিন্তা ভাবনা করছি। আশা করছি পরবর্তী ম্যাচ গুলোতে দলের প্রত্যেক সদস্য তার সর্বোচ্চ দিয়ে খেলবে”।

সব মিলিয়ে দুই দলের জন্য গতকালের ম্যাচটি ছিল খুবই গুরুত্বপূর্ণ ছিল। এখন দুই দলই প্রস্তুতি নিচ্ছে বিশ্বকাপে পরবর্তী ম্যাচের জন্য।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ক্রিকেট - এর আরও খবর