Connect with us

আইপিএল

২০১৯ আইপিয়েল আসরে ধারাভাষ্যকার হিসেবে দেখা যাবে হাবিবুল বাশার কে

হাবিবুল বাশার ধারাভাষ্যকার হিসেবে যাচ্ছেন আইপিয়েলে

২০১৯ আসরের আইপিয়েলে প্রথম দিকে দেখা গিয়েছিল আতাহার আলী কে। ইন্ডিয়া প্রিমিয়ার লিগে প্রথম দিকে বাংলায় ধারাভাষ্যকার করেছিলেন আতাহার আলী। তবে সাপ্তাহ দশেক পূর্বে তিনি ভারত থেকে দেশে ফিরেছেন।
এবার আতাহার আলীর জায়গায় দেখা যাবে বাংলাদেশের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার কে। এবার বাংলাদেশ থেকে ধারাভাষ্য কার হিসেবে যাচ্ছেন হাবিবুল বাশার।
আইপিএলে ধারাভাষ্য দিতে আজ দুপুরে বাংলাদেশ থেকে ভারতে রওনা দিয়েছেন সাবেক এই অধিনায়ক হাবিবুল। মাশরাফি বিন মুর্তজার পূর্বে তাঁকেই বাংলাদেশের সবচেয়ে সফল অধিনায়ক হিসেবে ধরা হত। বর্তমানে হাবিবুল বাশার কাজ করছেন বিসিবির অন্যতম নির্বাচক হিসেবে। তবে হাবিবুল বাশার এই প্রথম একটা টুর্নামেন্টে নিয়মিত ধারাভাষ্য দিতে যাচ্ছেন।
হাবিবুল বাশার এ বিষয়ে বলেন, ২০১৭ সালে ইমার্জিং কাপের ফাইনালে ধারাভাষ্য হিসেবে ছিলাম। তবে কোনো টুর্নামেন্টে ধারাবাহিক ভাবে ধারাভাষ্য দেওয়ার অভিজ্ঞতা হবে এবার প্রথম। আশা করি দারুণ একটি অভিজ্ঞতা হবে আমার।

আতাহার আলীর মতো হাবিবুল বাশার কে ধারাভাষ্য দিতে হবে বাংলায়। প্রচার হবে কলকাতার টিভি চ্যানেল স্টার জলসা মুভিজে। ধারাভাষ্য সম্প্রচার হবে মুম্বাইয়ের স্টুডিও থেকে সরাসরি। কিন্তু আতহার আলীর সঙ্গে হাবিবুল বাশার এর পার্থক্য হচ্ছে, পেশাদার ধারাভাষ্যকার একজন আর অন্যজন নির্বাচক হিসেবে আছেন বাংলাদেশ দলের।
তবে বিসিবির একজন নির্বাচক হিসেবে ধারাভাষ্য দিতে কোনো বাধা নেই বলেই জানালেন হাবিবুল বাশার। তিনি আরও বলেন ‘আমি তো সেখানে শুধুই ধারাভাষ্য দিতে যাচ্ছি, এতে বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে কোনো ধরনের সম্পর্ক নেই। এখানে কোনো সমস্যা হওয়ার কথা নয় বলে আমি মনে করি।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আইপিএল - এর আরও খবর