Connect with us

ফুটবল

ইনজুরি কাটিয়ে আজ রাতে ফিরবেন ক্রিশ্চিয়ানো রোনালদো

ronaldo
সূত্রঃ ইন্টারনেট

ইউরো বাছাইপর্বে পর্তুগালের ম্যাচে ঊরুতে চোট নিয়ে ফেরেন জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। চোট তেমন গুরুতর কিছু না হলেও জুভেন্টাস শুধুমাত্র উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচের জন্য বিশ্রামে রেখেছিল তাকে। দুর্বল দলগুলোর বিপক্ষে মাঠেই নামায়নি তাকে জুভেন্টাস কর্তৃপক্ষ। আজ রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে আয়াক্সের মাঠে যাচ্ছে জুভেন্টাস। স্কোয়াডে আছেন রোনালদোও। দলের সবার সাথে তিনি পৌছেছেন আমস্টারডামে।

দূর্দান্ত হ্যাট্রিকের মাধ্যমে বলতে গেলে একাই কোয়ার্টার ফাইনালে জুভেন্টাসকে তুলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু পরবর্তীতে জাতীয় দলে খেলতে নেমেই চোটে পরেন তিনি। কোচ ও জুভেন্টাস কর্তৃপক্ষ উভয়েই জানিয়েছন যে ইনজুরিতে থাকলেও রোনালদো আজকে খেলার জন্য ফিট। প্রস্তুতিতেও দেখা গিয়েছে তাকে। কিন্তু আজকের মূল একাদশে তাকে নামানো হবে না বিকল্প খেলোয়াড় হিসেবে নামানো হবে কি না তা নিয়ে জানানো হয়নি সংবাদমাধ্যমকে।

জুভেন্টাসের আরাধ্য চ্যাম্পিয়নস লিগ জয়ের জন্য তাদের অতিপ্রয়োজনীয় অস্ত্র ক্রিশ্চিয়ানো রোনালদো। মূলত জুভেন্টাস রোনালদোকে তাদের দলে ভিড়িয়েছেই কাপ জেতার জন্য। সতীর্থ বা প্রতিপক্ষ সকলেরই জানা যে রোনালদো দলে থাকা মানে অতিরিক্ত আত্মবিশ্বাস নিয়ে খেলতে নামা। অর্ধেক ফিট রোনালদোই যে কোন ম্যাচ ঘুরিয়ে দিতে পারে। তাই কোয়ার্টার ফাইনালের মত গুরুত্বপূর্ণ ম্যাচে রোনালদোকে বসিয়ে রাখবে না জুভেন্টাস।

কিন্তু রোনালদো স্কোয়াডে থাকলেও নেই জুভেন্টাসের আরো দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় জর্জো কিয়েল্লিনি ও এমরে চ্যান। মুলত চোটের জন্যই দল থেকে ছিটকে পরেছে তারা। কিন্তু আয়াক্স তাদের পূর্ণ শক্তির দল নিয়েই মোকাবেলা করবে জুভেন্টাসের।

জুভেন্টাস আয়াক্সের উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের এই ম্যাচ শুরু হবে আজ রাত ১ টায়। রোনালদো শুরু থেকেই খেলবেন কি-না তা জানা যাবে খেলা শুরুর আগমূহুর্তেই।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর