Connect with us

ফুটবল

নতুন কোচ হিসেবে জাভিকে চায় বার্সেলোনা

ভালভার্দের জায়গায় জাভিকে চায় বার্সেলোনা

স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে আতলেটিকো মাদ্রিদের বিপক্ষে ৩-২ গোলে পরাজয়ের পর থেকে ভালভার্দের ভবিষ্যত নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। ২০১৭ সালে যোগ দেবার পর থেকে চ্যাম্পিয়ন্স লিগের কোন শিরোপা উপহার দিতে পারেননি ভালভার্দে। যে কারণে অনেকের প্রশ্নের তীর এখন ৫৫ বছর বয়সী এই ভালভার্দেকে নিয়ে ।

স্প্যানিশ গণমাধ্যম সূত্রে জানা যায় কাতারি দল আল সাদের সাথে বার্সেলোনার স্পোর্টিং পরিচালক এরিক আবিদালের কথা চলছে, দুই বছরের চুক্তিতে আর্নেস্টো ভালভার্দের পরিবর্তে নতুন কোচ হিসেবে সাবেক তারকা জাভি হার্নান্দেজকে দলে চাইছে বার্সেলোনা ।

তবে আল সাদের জেনারেল ম্যানেজার তুর্কি আল-আলি, জাভির বার্সেলোনায় ফিরে যাবার বিষয়টি নাকচ করে বলেন ‘ বার্সেলোনা তার প্রথম বাড়ি তাই ভবিষ্যতে সে সেখানেই যাবে এটি খুবই প্রত্যাশিত এবং স্বাভাবিক ঘটনা। তবে বর্তমানে সে আল সাদের কোচ তাই সে এখানেই থাকবে। তাছাড়া আগামীকাল আল-রাইয়ানের বিপক্ষে ম্যাচটি নিয়ে জাভি ও তার দল এখন খুবই ব্যস্ত সময় কাটাচ্ছে। বার্সেলোনার মতো পেশাদার ক্লাব এই বিষয়গুলো নিয়ে সঠিক ভাবে আলোচনা করবে বলে আমি বিশ্বাস করি।’

বিশ্বকাপ জয়ী এই স্প্যানিশ এই মিডফিল্ডার ১৭ বছরের ক্যারিয়ারে বার্সেলোনার হয়ে খেলেছেন ৮৫৫টি ম্যাচ। অতঃপর তিনি ২০১৫ সালে আল সাদে খেলোয়াড় হিসেবে যোগ দেন এবং জুলাই মাসে খেলোয়াড় থেকে ক্লাবটির কোচ হিসেবে নিয়োগ পান।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর