Connect with us

ফুটবল

বার্সেলোনা ২-০ গোলে হারাল আলাভেস কে

পেনাল্টির মাধ্যমে বার্সেলোনা পক্ষে দ্বিতীয় গোল করেন সুয়ারেজ

লা লিগায় বার্সেলোনা ২-০ গোলে জয় পেয়েছে আলাভেসের বিপক্ষে। অ্যালেনা ও সুয়ারেজ একটি করে গোল করেন বার্সেলোনার পক্ষে। এ দিকে আজকের ম্যাচে মেসি ছাড়া একাদশ সাজিয়েছিল বার্সেলোনা। ৬১তম মিনিটের দিকে ডেম্বেলের বদলি হিসেবে মাঠে উঠেন মেসি। ইতিমধ্যে বার্সেলোনা ২-০ গোলে এগিয়ে যায় আলাভেস থেকে। মেসি সে জায়গায় আর গোল যোগ করতে পারেন নি। তবে গোলের সুযোগ তৈরি করেছেন কয়েক বার তা আর কাজে লাগে নি। শেষে ২-০ ব্যবধান নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। এদিকে গোলের জন্য সুয়ারেজ,কুতিনহো,ডেম্বেলে এর গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে ম্যাচের শেষাংশ পর্যন্ত।

আজ রাতে ম্যাচে যদি ভ্যালেন্সিয়ার সঙ্গে অ্যাটলেটিকো হারে তাহলে লা লিগার শিরোপা বার্সেলোনার ঘরে উঠবে। তাই মেসিদের চোখ আজকের ম্যাচের দিকে। তবে তারা না হারলেও তেমন সমস্যা পড়তে হবে না বার্সেলোনার। শিরোপা জয়ের জন্য আর মাত্র তিন পয়েন্ট প্রয়োজন বার্সেলোনার।

এদিকে বার্সেলোনা ও আলাভেস এর ম্যাচে ২-০ ব্যবধান থাকলেও ম্যাচের ৮০ শতাংশ বল ছিল বার্সেলোনার খেলোয়াড়দের পায়ে। প্রথম গোল আসে ম্যাচের প্রথমার্ধের শেষে ৫৪ মিনিটের দিকে অ্যালেনার জোড়াল শটে বল চলে যায় আলাভেস জালে। দ্বিতীয়ার্ধের দ্বিতীয় গোলটি আসে ম্যাচের ৬০তম মিনিটে পেনাল্টির মাধ্যমে। আলাভেসের পিনারে হাতে লাগে বলটি ডি বক্সের ভিতরে, সাথে সাথেই রেফারির বাশি বেজে ওঠে। পেনাল্টির সুযোগ পেয়ে যায় বার্সেলোনা। আর সেই সুযোগটি কাজে লাগাতে ভুল করেননি বার্সেলোনার উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজ। দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটের দিকে পেনাল্টির মাধ্যমে বলটি জালে পাঠান তিনি। এতে দ্বিতীয় গোলের দেখা পায় বার্সেলোনা। এরপর আর কোন দল গোলের দেখা পায়নি। ২-০ গোলে হারায় বার্সেলোনা, আলাভেসকে।

এদিকে বার্সেলোনা ৩৪ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্তান করছে এখন। আর টিক নিচে অবস্তান করছে অ্যাটলেটিকো মাদ্রিদ, তাদের পয়েন্ট ৩৩ ম্যাচে ৬৮ পয়েন্ট।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর