Connect with us

ক্রিকেট

ফাইনালের ভেন্যু পরিবর্তিত হতে পারে আইপিএল-এর

chennai m a chidambaram stadium

আইপিএল ইতিহাসে অধিনায়ক ধোনীর কৃতিত্বে সফলতম দল হিসেবে চেন্নাই সুপার কিংসকেই বিবেচনা করা যায়। বিশ্বকাপজইয়ী এই অধিনায়কের কৃতিত্বে গত মৌসুমেও জয় পায় এই দলটি। এর ফলেই আইপিএল এর রীতি অনুযায়ী এইবারের আসরের ফাইনাল সাথে উদ্বোধনী অনুষ্ঠানের ও আয়োজনের সুবিধা পায় চেন্নাইয়ের হোম গ্রাউন্ড এমএ চিদাম্বরম স্টেডিয়াম। উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করলেও শঙ্কা রয়েছে এইবার ফাইনালের। ধোনীদের এই স্টেডিয়াম থেকে সরে যেতে পারে ফাইনালের ভেন্যু।

আইপিএল এর চমৎকার হাড্ডাহাড্ডি ফাইনালে আগ্রহ থাকে সবারই। চেন্নাইয়ে ও দেখা যেত উপচে পরা ভিড়। কিন্তু সম্প্রতি চেন্নাইয়ের খালি গ্যালারি সবাইকে অবাক করছে। মূলত আই, জে ও কে নং গ্যালারিতে দর্শক প্রবেশের নিষেধাজ্ঞায় খালি দেখাচ্ছে গ্যালারি।

আয়োজক কমিটি এই খালি গ্যালারি নিয়ে লোকসানের ভয়ে ফাইনাল ম্যাচের ভেন্যু নিয়ে চিন্তাভাবনা করছে। গ্যালারি খালি থাকলে লোকসান গুণতে হবে আইপিএল কমিটিকে। এর ফলেই ধোনীদের ঘরের মাঠ চেন্নাই থেকেই ফাইনাল সরিয়ে নিতে পারে কর্তৃপক্ষ।

তবে এখনই চূড়ান্ত সিদ্ধান্ত জানাননি আইপিএলের গভর্নিং কাউন্সিল। নির্দিষ্ট সময়ের মাঝেই এমএ চিদম্বরম স্টেডিয়ামের সকল সমস্যা সমাধানের জন্য তারা জানিয়েছেন স্টেডিয়াম কর্তৃপক্ষকে। এই সময়ের মাঝে সমাধান না হলে ফাইনাল হতে পারে হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে। গত ফাইনালের রানার্সআপ হিসেবে এই সন্মান পেতে পারে হায়দ্রাবাদের এই স্টেডিয়াম।

ফাইনালের ভেন্যু পরিবর্তন হিসেবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানিয়েছেন যে, চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামের মোট তিনটি গ্যালারিতে তালা ঝুলছে। এর কারণও প্রকাশ করছে না কর্তৃপক্ষ। এর যথাযথ ব্যাবস্থা না হলে ফাইনালের পরিবর্তিত ভেন্যু হিসেবে হায়দ্রাবাদ বা ব্যাঙ্গালেরু এর কথা চিন্তা করছেন তারা।

 

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ক্রিকেট - এর আরও খবর