Connect with us

ক্রিকেট

সিলেট সাইক্লিং কমিউনিটির কাছে ৫ উইকেটে হারলো সিলেট বাইকিং কমিউনিটি

সিলেট সাইক্লিং কমিউনিটি ও সিলেট বাইকিং কমিউনিটির সদস্যরা

আজ সিলেট এর দুইটি বড় গ্রুপ, সিলেট সাইক্লিং কমিউনিটি ও সিলেট বাইকিং কমিউনিটির মধ্যে ভ্রাতিত্ব বন্ধন বৃদ্ধির জন্য ‘ফ্রেন্ডলি ক্রিকেট ম্যাচ ০২’ এর আয়োজন করে এই দুই গ্রুপ। সকাল ৭ ঘটিকার সময় সিলেট নগরির এম সি কলেজ মাঠে ম্যাচটি অনুষ্টিত হয়।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে সিলেট বাইকিং কমিউনিটির ব্যাটসম্যানরা। কিন্তু সিলেট সাইক্লিং কমিউনিটির বোলিং তোপে পড়ে ১২ ওভার শেষে সিলেট বাইকিং কমিউনিটির সংগ্রহ করে ৯ উইকেট হারিয়ে মাত্র ৯৮ রান। যেখানে সিলেট সাইক্লিং কমিউনিটির বোলার মারুফ ৪ ওভারে করে মাত্র ১০ রান দিয়ে তোলে নেন ৪টি উইকেট। আদনান, সিহাব দুজনই নেন ২টি করে উইকেট ও রাহুল দেব নেন ১টি উইকেট।

৯৮ রানের তাড়া করতে গিয়ে সিলেট সাইক্লিং কমিউনিটির ওপেনিং ব্যাটসম্যান রাহুল দেব এর উইকেট হারিয়ে ফেলে দ্বিতীয় ওভারেই। সেই সময় সিলেট সাইক্লিং কমিউনিটির আরেক ওপেনার রাজু এবং ফয়ছল এসে ব্যাটিং লাইনের হাল ধরেন। ফয়ছল ১২ বলে ২০ রান করে, রাহাতের বলে উইকেট হারিয়ে সাজ ঘরে ফিরে যান। কিন্তু ততক্ষনে রাজুর দানবীয় ব্যাটিংয়ের ফলে সিলেট সাইক্লিং কমিউনিটি জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। রাজু মাত্র ১০ বলে ৪০ রান করে মাছুমের বলে উইকেট হারিয়া ফেলেন। পরে সিলেট সাইক্লিং কমিউনিটি ৭ ওভারেই তাদের ৯৮ রানের লক্ষ্যে পৌঁছে যায় ৫ উইকেট হাতে রেখেই। ভালো ব্যাটিং এর জন্য ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন সিলেট সাইক্লিং কমিউনিটির ওপেনিং ব্যাটসম্যান রাজু। মুলত তার এই ভালো ব্যাটিং এর জন্য সিলেট সাইক্লিং কমিউনিটি সহজ জয় পায় সিলেট বাইকিং কমিউনিটির বিপক্ষে।

এই ম্যাচ সম্পর্কে সিলেট সাইক্লিং কমিউনিটির এডমিন সৈয়দ সুহাগ বলেন- খেলাতে হার জিত থাকে সবসময়ই, একদল জিতবে আরেক দল হারবে এটাই স্বাভাবিক। কিন্তু এখানে আমরা আমাদের মাঝে ভ্রাতিত্ব বন্ধনটাকে আরও বৃদ্ধি করার জন্য এসেছি।
সিলেট বাইকিং কমিউনিটির এডমিন শহিদ জামান এ বিষয়ে বলেন- আমরা এসেছি সাইক্লিস্ট ভাইদের সাথে ভ্রাতিত্ব বন্ধনে আবধ্য হতে। আমরা আশাবাদি আগামিতে এমন আয়োজন আরও হবে, তাতে আমাদের মধ্যে সম্পর্ক আরও সুদৃঢ় হবে।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ক্রিকেট - এর আরও খবর