Connect with us

ক্রিকেট

২০১৯ বিশ্বকাপ এর জন্য ১৫ সদস্যের তালিকা প্রকাশ করলো ওয়েস্ট ইন্ডিজ

ওয়েস্ট ইন্ডিজের ১৫ সদস্যের তালিকা

ইংল্যান্ড এ ২০১৯ বিশ্বকাপ এর আসর শুরু হতে যাচ্ছে ৩০ মে। এ টিকে লক্ষ করে সব দলই তাদের ১৫ সদস্যের তালিকা প্রকাশ করেছে। শুধু বাকি ছিল ওয়েস্ট ইন্ডিজ, সে অপেক্ষার অবসান ঘটিয়ে ওয়েস্ট ইন্ডিজ ২০১৯ বিশ্বকাপের জন্য তাদের দল ঘোষণা করলো। প্রতি দলের ন্যায় ওয়েস্ট ইন্ডিজ ১৫ সদস্যের মধ্যেও অনেক পরিবর্তন এসেছে এবার।

১৫ সদস্যের তালিকায় বাদ পড়েছেন কাইরন পোলার্ড, মারলন স্যামুয়েলস ও সুনিল নারাইন এর মত অভিজ্ঞরা। তবে ক্রিস গেইল আছেন ১৫ সদস্যের দলে। ২০১৯ বিশ্বকাপ হয়তো ক্রিস গেইলের জন্য হবে শেষ বিশ্বকাপ। ক্রিস গেইল ছাড়াও দলে ডাক পেয়েছেন শ্যানন গ্যাব্রিয়েল ও এভিন লুইস। এভিন লুইস অবশ্য চোট থেকে ওটে এসে দলে ডাক পেয়েছেন। দলে উইকেট রক্ষক হিসেবে আছেন নিকোলাস পুরান ও শাই হোপ । বিগত বিপিএল আসরে নিকোলাস পুরান ভালোই ফর্মে ছিলেন। এছারাও দলে জায়গা হয়েছে ড্যারেন ব্রাভো, আন্দ্রে রাসেল ও কার্লোস ব্রাথওয়ের। তবে ২০১৯ বিশ্বকাপ আসরে আন্দ্রে রাসেল হতে পারেন ওয়েস্ট ইন্ডিজের চমক। কেননা আন্দ্রে রাসেল এবারের আইপিয়েল আসর মাতাচ্ছেন ভালো ভাবেই কলকাতা হয়ে। তিনি কলকাতার অনেক গুলো হেরে জাওয়া ম্যাচ জিতিয়েছেন শেষ মুহূর্তে। তিনি বর্তমানে ভালোই ফর্মে আছেন। আন্দ্রে রাসেল গত বিশ্বকাপের পর দলের জার্সি গায়ে দিয়ে মাত্র একটি ওয়ানডে ম্যাচ খেলেছেন, তাও সেটি ২০১৮ এর জুলাইয়ে। ইংল্যান্ড এর সিরিজেও তাকে রাখা হয়েছিল কিন্তু চোটের কারনে খেলতে পারেন নি। তাই আন্দ্রে রাসেল দীর্ঘ সময় পর জাতীয় দলের জার্সি গায়ে দিচ্ছেন। ২০১৯ বিশ্বকাপ আসরে ওয়েস্ট ইন্ডিজ দল আস্তা রাখতে পারে আন্দ্রে রাসেল এর উপর।

ওয়েস্ট ইন্ডিজের ১৫ সদস্যের তালিকা:
জেসন হোল্ডার (অধিনায়ক) ,ক্রিস গেইল, আন্দ্রে রাসেল,এভিন লুইস,ড্যারেন ব্রাভো,কার্লোস ব্রাথওয়েট,শিমরন হেটমায়ার,শাই হোপ (উইকেট রক্ষক),নিকোলাস পুরান (উইকেট রক্ষক),অ্যাশলে নার্স,কেমার রোচ, ওশানে থমাস, শেল্ডন কট্রেল, ফ্যাবিয়ান এলেন ও
শ্যানন গ্যাব্রিয়েল

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ক্রিকেট - এর আরও খবর