Connect with us

ফুটবল

লিওনেল মেসির লক্ষ্য এখন কোপা আমেরিকা

আগামী মাস থেকে কোপা আমেরিকার আসর বসবে ব্রাজিলে

লিওনেল মেসি, এ যেন ফুটবল ভক্তদের চির চেনা নাম। যার পায়ের জাদু দেখার জন্য ভক্তরা অতি আগ্রহ নিয়ে মাঠে বসে থাকে। অন্তত একবার জন্যে হলেও তার পায়ের জাদু দেখার জন্য।

আগামী মাস থেকে কোপা আমেরিকার আসর বসবে ব্রাজিলের মাঠে। তাই সব দলের ন্যায় আর্জেন্টিনা আর দলের খেলোয়াড়দের নাম প্রকাশ করেছে। ফরোয়ার্ডে লিওনেল মেসি সহ দলে আছেন সার্জিও এগুয়েরো, পাউলো দিবালা, মাতিয়াস সুয়ারেজ ও লওতারো মার্টিনেজ। মধ্যমাঠে দেখা যেতে পারে রদ্রিগো দি পল, লিয়ান্দ্রো প্যারাদেস, রবার্তো পেরেইরা, জিওভানি লো চেলসো, অ্যাঙ্গেল ডি মারিয়া, গুইদো রদ্রিগেজ ও এজিকিয়েল প্যালাসিওস। রক্ষনভাগের জন্য দলে আছেন রেনজো সারাভিয়া, নিকোলাস ওটামেন্ডি, হুয়ান ফোয়েথ, জার্মান পেতসেয়া, রামিরো ফুয়েনেস মোরি, নিকোলাস তাগলিয়াফিকো ও মার্কাস আকুনা। আর গোলরক্ষক হিসেবে আছেন আন্দ্রাদা, আরমানি ও মার্চেসিন।

এই দল নিয়ে কোপা আমেরিকা খেলতে যাবে লিওনেল মেসির দল। ৩১ বছর বয়সি এই জাদু করের হাতে এখন বিশ্বকাপের কোন শিরোপা ওঠেনি। তবে কোপা আমেরিকা শিরোপা ওথেছে তার হাতে। তাই এই সুযোগ আবার এসেছে লিওনেল মেসির কাছে কোপা আমেরিকার শিরোপা ঘরে তোলার।

২০১৯ এর কোপা আমেরিকা হয়তো মেসির জন্য শেষ টুর্নামেন্ট। কারন তার বয়স বর্তমানে ৩১। আগামী টুর্নামেন্ট আসার পূর্বে হয়তো মেসি অবসরে চলে যাবেন। যার জন্য এবারের আসরের শিরোপা ঘরে তোলার জন্য মরিয়া হয়ে আছেন লিওনেল মেসি। আর্জেন্টিনা দলের হয়ে শেষ সুযোগ মেসি হয়তো বিফলে যেতে দিবেন না।

লিওনেল মেসি অবশ্য বর্তমানে বার্সেলোনার সাথে রয়েছেন। তবে আগামী মাসের প্রথম দিকে কোপা আমেরিকার জন্য তার আর্জেন্টিনা দলের সাথে যোগ দেওয়া কথা রয়েছে।

আগামী ১৪ই জুন সাও পাওলোতে উদ্বোধন ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে এবারের আসর। আর ৭ই জুলাই রিও ডি জেনিরোর মারাকানা স্টেডিয়ামে ফাইনালের মধ্য দিয়ে শেষে হবে কোপা আমেরিকার আসর। তাই এই সম্পূর্ণ সময়টুকু মেসি কাজে লাগাবেন আর্জেন্টিনা দলের জন্য।

আরও সংবাদ: খেলার পাতা

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর