Connect with us

গলফ

শুরু হতে যাচ্ছে মার্সেল-বিপিজিএ ওপেন

আগামী ২৪ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় মার্সেল-বিপিজিএ ওপেন। এই দিয়ে প্রথম গলফের সাথে যুক্ত হল স্বনামধন্য প্রতিষ্ঠান ওয়ালটন। কুর্মিটোলাতে আয়োজিত আসন্ন বঙ্গবন্ধু কাপ বাংলাদেশ ওপেনের আগেই শুরু হতে যাচ্ছে এটি যাতে খেলোয়াড়রা তাদের ঝালাই করে নিতে পারে এই টুর্নামেন্টে।

আর্মি গলফ ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে মার্সেলের এক্সিকিউটিভ ডিরেক্টর জানান যে এই টুর্নামেন্ট খেলার মাঝে দিয়েই যাতে বাংলাদেশের গলফাররা আন্তর্জাতিক অঙ্গনে ভাল করতে পারে তারই আশা করা হচ্ছে। এতে সফল হলেই টুর্নামেন্ট আয়োজন করা সার্থক। মূলত এশিয়ান ট্যুরের লক্ষেই এই টুর্নামেন্টের আয়োজন।

বাংলাদেশ প্রফেশনাল গলফার্স অ্যাসোসিয়েশনের মোট ১০০ জন পেশাদার সাথে দশ জন নারী ও নবীন গলফারও অংশ নিবে এতে। বিপিএজের সভাপতি এমন এক টুর্নামেন্ট আয়োজনে আয়োজকদের ধন্যবাদ দিতে কার্পন্য করেননি। তিনিও আশা ব্যাক্ত করেন যে এর মাধ্যমেই আমাদের দেশীয় গলফাররা মানসিক দক্ষতা লাভ করবে, এবং তারা বাইরের এবং আন্তর্জাতিক অঙ্গনেও দেশের সুনাম বাড়াবে।

এই টুর্নামেন্টের প্রাইজমানির পরিমান ১৩ লাখ টাকা। বাংলাদেশের সেরা সকল গলফারই এই টুর্নামেন্টে অংশ নিচ্ছেন। কিন্তু দিল্লিতে হিরো ইন্ডিয়ান ওপেনে অংশ নেয়ার সিদ্দিকুর রহমান এবং জামাল হোসেন এই টুর্নামেন্টে আসতে পারছেন না।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গলফ - এর আরও খবর